অনলাইনে আইপিএল বেটিং

ওয়ান এক্স বেট দিয়ে আইপিএল-এ বাজি ধরা এখনকার চেয়ে বেশি সহজ আর হতে পারেনা। ওয়েবসাইটে সাইন ইন করলেই ক্রিকেট ইভেন্টের জন্য একটি ডেডিকেটেড ট্যাব পাবেন এবং যেখানে সবচেয়ে জনপ্রিয় টুর্নামেন্টগুলো থেকে প্রতিটি খেলা ফিচার করা আছে। । এই বুকমেকারের সকল সুবিধা ভোগ করা শিখে, আপনার প্রিয় দলের উপর বেট করুন এবং দুর্দান্ত পুরস্কার জিতুন যেমন- বাজির ধরন, লোভনীয় অডস, “লাইভ” সেকশন এবং বিশেষ আইপিএল প্রমো। 

কিভাবে আইপিএল বেটিং শুরু করবেন?

এই বুকমেকার আইপিএল অনলাইন বেটিং-এ যে সুযোগ গুলো অফার করছে সেগুলো এক্সপ্লোর করতে, এই সহজ নির্দেশাবলী অনুসরণ করুন। মাত্র কয়েক মিনিট সময় লাগবে নিবন্ধন থেকে শুরু করে আপনার প্রথম বেট নিশ্চিত করতে।

সাইট দিয়ে সাইন ইন করুন

নিবন্ধনের জন্য আপনি চারটি অপশনের মধ্যে একটি বেছে নিতে পারেন: এক ক্লিকে নিবন্ধন, মোবাইল ফোনে নিবন্ধন, ইমেলের মাধ্যমে, এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিবন্ধন৷

লগ ইন করুন এবং আপনার অ্যাকাউন্ট সক্রিয় করুন

লগ ইন করার জন্য, আপনি যাবেন সিরিয়ালে-

“আমার অ্যাকাউন্ট” > “অ্যাকাউন্ট সেটিংস” > আপনার ফোন নম্বর দিয়ে সক্রিয় করুন। এরপর আপনি আপনার মোবাইলে একটি নিশ্চিতকরণ কোড পাবেন।

ক্যাশ ইন

উপরের ডানদিকে কোণায় “আমানত” এ টিপুন, একটি সুবিধাজনক ব্যাংকিং পদ্ধতি বাছাই করুন এবং নির্দেশাবলী অনুসরণ করুন। লক্ষ্য করুন যে আপনার বেছে নেওয়া পদ্ধতির উপর নির্ভর করে, ন্যূনতম জমাদানের পরিমাণ পরিবর্তিত হয়।

একটি খেলা বাছাই করুন

“ক্রিকেট” বিভাগে যান, ক্রিকেট আইকনের উপর কার্সরটি বসান এবং ড্রপ-ডাউন মেনু থেকে “ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ” নির্বাচন করুন।

বেট বাছাই করুন

একটি নির্দিষ্ট ম্যাচে ক্লিক করুন. একটি নতুন পৃষ্ঠা খুলবে, যেখানে সমস্ত উপস্থিত মার্কেটগুলি রয়েছে, সেগুলোর অডস সহ। তাদের উপর ক্লিক করে এক বা একাধিক বাছাই করুন.

বেট স্লিপটি পূরণ করুন

আপনার নির্বাচিত বেট টি স্ক্রীনের ডানদিকে আপনার বেট স্লিপে প্রদর্শিত হবে। সেটাতে বাজির পরিমাণ এবং এর ধরন উল্লেখ করুন। এই নির্দিষ্ট বাজির জন্য একটি প্রমো কোড লিখুন (যদি আপনার কাছে থাকে), অডস বাড়লে এক্সেপ্ট করুন এবং “প্লেস এ বেট” অপশনে ক্লিক করুন।

এতটুকুই। এখন আপনি “আমার অ্যাকাউন্ট” > “বেট হিস্ট্রি” এ গিয়ে আপনার বেট টি ট্র্যাক করতে পারবেন।

ওয়ান এক্স বেট আইপিএল প্রমোশনাল অফার

ওয়ান এক্স বেট এ আইপিএল বেটিং থেকে সবচেয়ে বেশি লাভ পেতে চান? টুর্নামেন্টের জন্য নির্ধারিত প্রোমোতে নির্দ্বিধায় অংশ নিন এবং 100টি নতুন Samsung Galaxy S21 Ultra 5G 256GB এর একটির জন্য প্রতিযোগিতা করুন! শুধুমাত্র ক্যাশ ইন করুন, টিকিট অর্জন করুন এবং প্রধান পুরস্কার পান।

বোনাস কীভাবে দাবি করবেন তা নিচে বিস্তারিত দেওয়া হলঃ

  1. বুকমেকারটির সাথে সাইন আপ করুন;
  2. স্ক্রিনের উপরের অংশের “প্রোমো” অপশনটি তে ক্লিক করুন, তারপরে নীচে স্ক্রল করে “প্রোমোশন” এ ক্লিক করুন;
  3. “ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ” খুঁজে বের করুন, সেখানে কার্সরটি বসান, এবং “ফাইন্ড আউট মোর” অপশনে ক্লিক করুন;
  4. স্পেশাল ওয়ান এক্স বেট আইপিএল প্রোমোতে যোগ দিতে “অংশ নিন” অপশনটি তে ক্লিক করুন;
  5. ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলাকালীন সময় ৫০০ টাকা বা তার বেশি ক্যাশ ইন করুন;

এছাড়াও, আপনি ৫০ থেকে ৫,000 বোনাস পয়েন্ট জিততে পারেন, পাশাপাশি লাকি হুইলের জন্য ১০ থেকে ১০০ টি ফ্রি স্পিন জিততে পারেন।

বেটিং-এর অপশন সমূহ

একজন খেলোয়াড় হিসেবে আপনার অভিজ্ঞতাকে মজাদার করার জন্য, এই বুকমেকার আইপিএলে অনলাইন বেটিং অপশন গুলির একটি বিশাল পরিসর পরিবেশন করে, যার মধ্যে বিভিন্ন বাজির ধরন এবং মার্কেট অন্তর্ভুক্ত রয়েছে। আরও সুবিধার জন্য, আপনি বিভিন্ন ধরনের অডস এর মধ্যে স্যুইচ করতে পারবেন।

বাজির ধরন

আইপিএলের জন্য চারটি প্রধান বাজির ধরন নির্ধারণ করা আছেঃ

  • একক/সিঙ্গেল। যা একটি মৌলিক ধরন – আপনি একটি নির্দিষ্ট ফলাফলের উপর বাজি ধরতে পারবেন।
  • সঞ্চয়কারী। এটি দুই বা ততোধিক বাজির একটি কম্বো। এই বাজিতে সকল অডস একে অপরের দ্বারা গুণিত হয়, এবং একটি সম্ভাব্য লাভ বৃদ্ধি করে। কিন্তু যখন সঞ্চয়কারীর মধ্যে যদি একটি বাজি ও কেউ হারায়, তখন অন্য গুলোও হেরে যায়।
  • চেইন। এটি দুটি বা ততোধিক আইপিএল অনলাইন বেটিং বিকল্পগুলিকেও একত্রিত করে, কিন্তু সঞ্চয়কারীর ধরনের মত,  অডস গুলো গুণিত হয় না এবং চেইনের কিছু বাজি হারলেও আপনি জিততে পারেন।
  • ভাগ্যবান/লাকি। এটি একক এবং উপলব্ধ সঞ্চয়কারীতে আপনার বাজি স্লিপে থাকা সমস্ত বাজিকে একত্রিত করে। তাদের মধ্যে যত বেশি জিতবেন, আপনি তত বেশি পাবেন।

মার্কেটসসমূহ

ওয়ান এক্স বেট আইপিএল মার্কেটের পরিসর বেশ বড় এবং এর দ্বারা যেসব প্রতিনিধিত্ব করা হয় তা নিচে দেওয়া হলঃ

  • যে দল জিতবে। ম্যাচের বিজয়ীর উপর বাজি ধরা।
  • টস বিজয়ী। কয়েন টসে কোন দল জিতবে তা অনুমান করার চেষ্টা করুন।
  • ম্যাচের প্রথম বল। এই বাজারটি বিভিন্ন বিকল্প দ্বারা প্রতিনিধিত্ব করা হয় – আপনি বাছাই করতে পারেন প্রথম বলটি কত রাউন্ড স্কোর হবে।
  • পরিসংখ্যান। এই বিভাগে আরও কয়েকটি বিকল্প রয়েছে: সর্বোচ্চ ওপেনিং পার্টনারশিপ, বিশেষ বাজি, দলের উপর বাজি, ১ম উইকেট – পতনের পদ্ধতি (৬টি ফলাফল – ক্যাচ, রান আউট, স্টাম্পড, বোল্ড, লেগ বিফোর উইকেট। এবং অন্যান্য)।

আইপিএল বেটিং অ্যাপ

আপনি আন্ড্রয়েড এবং আইওএস গ্যাজেটগুলির জন্য একটি বিশেষ ওয়ান এক্স বেট অ্যাপ্লিকেশনের মাধ্যমে আইপিএল অনলাইন সত্তা অ্যাক্সেস পেতে পারেন। ইন্টারফেসটি  উভয় প্রকারের অপারেটিং সিস্টেমের জন্য একই রকম এবং লেআউটের দিক থেকে ডেস্কটপ সাইট থেকে কিছুটা আলাদা। স্পোর্টস লাইনটি সামঞ্জস্যযোগ্য/অ্যাডজাস্টেবল, তাই আপনি বাজি ধরার জন্য দ্রুত একটি ম্যাচ খুঁজে পেতে মূল স্ক্রিনে ডানদিকে “ক্রিকেট” ট্যাব রাখতে পারেন।

আইপিএল অ্যাপেও আপনি এমন সব ধরনের বাজির বৈশিষ্ট্য খুঁজে পাবেন যা মেইন সাইটে খুঁজে পাবেন। তাছাড়াও, এই আপে  লাইভ স্ট্রিম/সরাসরি সম্প্রচার দেখার পাসাপাসি লাইভ বেটিং উপভোগ করারো সুযোগ দিয়েছে।

সরাসরি সম্প্রচার

ওয়ান এক্স বেট-এ, আইপিএল ইভেন্টগুলি লাইভ স্ট্রিমিংয়ের জন্য আভেইলেবল আছে। এবং যদিও সম্প্রচারগুলি ভালো ছবির গুণমান অফার করতে পারে না, তাদের মূল সুবিধা হল যে পিচ এবং লাইভ স্ট্রিমে ঘটতে থাকা ইভেন্টগুলির মধ্যে পার্থক্য খুবই কম, মাত্র কয়েক সেকেন্ড। এর মানে আপনি অনলাইনে ম্যাচ দেখতে পারেন এবং আপনি যা দেখেন তার উপর ভিত্তি করে বাজি রাখতে পারেন।

কিভাবে ওয়ান এক্স বেট এ আইপিএল লাইভ দেখবেন?

লাইভ স্ট্রিমগুলিতে অ্যাক্সেস পেতে লগ ইন করার দরকার নেই – আপনি নিচের নির্দেশাবলী মেনে সরাসরি ওয়েবসাইটে ম্যাচগুলি দেখতে পারেনঃ

  1. সাইটের “লাইভ” বিভাগে যান।
  2. প্রথমে “ক্রিকেট” অপশনে এবং তারপরে “লাইভ” একটি টিভির আইকনে ক্লিক করুন। আপনি বর্তমানে স্ট্রিমিং ইভেন্টগুলির একটি তালিকা দেখতে পাবেন।
  3. একটি নির্দিষ্ট ম্যাচে ক্লিক করুন. নতুন পৃষ্ঠায়, সার্চ বারের ঠিক পাশে টিভি আইকনে চাপুন এবং প্রায় কোন বিলম্ব ছাড়াই আইপিএল লাইভ বাজি উপভোগ করুন।

লাইভ স্কোর

আপনি ইভেন্টের পেজে ম্যাচের স্কোর দেখতে পারেন। শুধু “লাইভ” বিভাগে/সেকশনে যান, স্পোর্টস লাইন থেকে ক্রিকেট নির্বাচন সিলেক্ট করুন এবং আপনার প্রয়োজনীয় ম্যাচে ক্লিক করুন। আপনি পেজের ঠিক মাঝখানে স্কোর দেখতে পাবেন।

আইপিএল বেটিং টিপস

আপনি একজন নতুন খেলোয়াড় হতে পারেন যিনি আইপিএল অনলাইন বেটিং সম্পর্কে বেশি কিছু জানেন না অথবা একজন পেশাদার খেলোয়াড় হতে পারেন, যিনি প্রতিটি গেম অনুসরণ করেন। তবে বাজি ধরার প্রধান পদ্ধতিগুলোর মধ্যে সর্বদা এই পাঁচটি প্রয়োজনীয় টিপস অন্তর্ভুক্ত থাকেঃ

  • আপনি যে দলে বাজি ধরছেন তাকে অনুসরণ করুন। রোস্টারে সাম্প্রতিক পরিবর্তনগুলি এবং দলের পারফরম্যান্সকে প্রভাবিত করতে পারে এমন কম গুরুত্বপূর্ণ ইভেন্টগুলির ট্র্যাক করে খেলার চেয়ে এগিয়ে থাকুন৷ উদাহরণস্বরূপঃ খেলার আগে খেলোয়াড়দের দীর্ঘ ফ্লাইট ছিল কিনা তা খুঁজে বের করুন।
  • অডসের মাধ্যমে ব্রাউজ করুন. খুব জটিল বলে মনে হয় এমন বাজি এড়াতে চেষ্টা করুন – ছোট অডস কম আনন্দ এনে দেয়, কিন্তু ঝুঁকি অনেক কম।
  • আইপিএল লাইভে বেট করুন। রিয়েল টাইমে গেমটি অনুসরণ করার সময়, আপনি অতিরিক্ত বাজি ধরার সুযোগগুলি দেখতে পান যা আপনি ইভেন্টের আগে অনুমান করতে পারেননি।
  • পরিসংখ্যান গুলো বিশ্লেষণ করুন। দলের আগের খেলার ফলাফল এবং এর খেলোয়াড়দের পারফরম্যান্স বিশ্লেষণ করুন। দলটি নিশ্চই এর আগেও একই রকম ম্যাচ খেলেছে।
  • আবহাওয়ার পূর্বাভাস পরীক্ষা করুন। খেলার আগে একটি সংক্ষিপ্ত বৃষ্টি একটি নিষ্পত্তিমূলক ভূমিকা পালন করতে পারে, আপনার পক্ষের অডস গুলোকে অগ্রাহ্য করে।

সাধারণ প্রশ্ন

আমি কি ওয়ান এক্স বেট সাইটে বিনামূল্যে আইপিএল লাইভ দেখতে পারি?

হ্যা, আপনি পারেন। লাইভ ইভেন্ট এর সরাসরি সম্প্রচার দেখার জন্য এই বুকমেকার খেলোয়ারদের কাছ থেকে কোনো অতিরিক্ত ফি নেয় না। আজকেই ওয়েবসাইট বা অ্যাপ্লিকেশনে যোগ দিন, বিচিত্র রকমের খেলাধুলাউপভোগ করুন, এবং সেগুলিতে বেটিং করে অর্থ উপার্জন করুন।