১২,০০০ টাকা পর্যন্ত বোনাস সহ ওয়ান এক্স বেট-এ ক্রিকেট বেটিং

ওয়ান এক্স বেট এ এখন ৪০০,০০০ এরও বেশি সক্রিয় ব্যবহারকারী রয়েছে এবং এটি আপনাকে শীর্ষ ক্রিকেট বেটিং অভিজ্ঞতা প্রদান করে। এই বুকমেকারটি এখন প্রতিটি বড় দেশিয় এবং আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্টে বাংলাদেশী খেলোয়াড়দের বাজি ধরার সুযোগ দেয়। এখানে খেলোয়াড়রা পাচ্ছেন শীর্ষ-শ্রেণীর সুবিধাবলি যেমন- লাইভ ক্রিকেট বেটিং এবং স্ট্রিমিং, হাই অডস, এবং নতুনদের জন্য একটি বিশদ ক্রিকেট বেটিং গাইড৷

With 1xbet you can bet on cricket and win with your favorite team

কিভাবে ক্রিকেট বেটিং শুরু করবেন?

ওয়ান এক্স বেট নতুনদের এবং বিশেষজ্ঞদের সহজেই ক্রিকেটে বাজি ধরতে দেয়। বাংলাদেশ থেকে খেলোয়ারদের জন্য এটি অবিশ্বাস্যভাবে সুবিধাজনক এবং লাভজনক। ক্রিকেট বেটিং শুরু করতে নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

  1. ওয়ান এক্স বেট ওয়েবসাইটে প্রবেশ করুন, তারপর নতুন অ্যাকাউন্ট নিবন্ধন করুন বা আপনার আগের অ্যাকাউন্ট থাকলে লগইন করুন।
  2. মেইন মেনুতে “স্পোর্টস” ট্যাবে ক্লিক করুন এবং সকল বিদ্যমান সকল স্পোর্টসে বেটিং এর অ্যাক্সেস বুঝে নিন।
  3. “ক্রিকেট” নির্বাচন করুন এবং আপনার পছন্দের টুর্নামেন্ট বা ম্যাচ বেছে নিন।
  4. আপনার পছন্দের টুর্নামেন্টের জন্য একটি উপযুক্ত বেটিং মার্কেট এবং অডস নির্বাচন করুন। এগুলো ডানদিকে প্রদর্শিত আপনার বেট স্লিপে যোগ করা হবে।
  5. বেট স্লিপে আপনার বাজির পরিমাণ লিখুন।
  6. বেটিং সম্পন্ন করুন। এরপর আপনার সম্ভাব্য বিজয়গুলি প্রদর্শিত হবে। সেগুলো লক্ষ্য করুন এবং ‘Place bet’-এ ক্লিক করুন। অবশেষে আপনার বাজি বসানো সম্পন্ন হবে।

Detailed guide on how to bet on cricket in 1xbet

নতুন ব্যবহারকারীদের জন্য বোনাস

নতুন খেলোয়াড়রা যারা অফিসিয়াল ওয়ান এক্স বেট সাইটে নিবন্ধন করবেন তারা প্রথমেই ন্যূনতম ১০০ টাকা জমা করার জন্য ১২,০০০ টাকা পর্যন্ত একটি স্বাগতম বোনাস পাবেন। আপনি শুধুমাত্র একবারই এই বোনাস দাবি করতে পারবেন, এবং আপনি টাকা জমাদান করার পরেই বোনাসের টাকাটি স্বয়ংক্রিয়ভাবে আপনার অ্যাকাউন্টে জমা হয়ে যাবে।

এই স্বাগতম বোনাস টি ক্রিকেটে বাজির জন্য ব্যবহার করা যেতে পারে। টাকা তোলার জন্য খেলোয়াড়দের ৩০ দিনের মধ্যে অ্যাকুমুলেটর বেটে পাঁচবার বাজি ধরতে হবে।

New players from India get welcome bonus on bets from 1xbet

ওয়ান এক্স বেট ক্রিকেট অ্যাপ

ওয়ান এক্স বেট বেটিং অ্যাপটি আপনার মোবাইল ফোনের মাধ্যমে ক্রিকেটে বাজি ধরার জন্য দারুণ। অ্যাপ্লিকেশনটি খুবই ইউজার-বান্ধব এবং সহজে ব্যবহারযোগ্য এবং সর্বনিম্ন ত্রুটিতে সর্বোত্তম কার্যকারিতা প্রদান করে। ব্যবহারকারীরা তাদের মোবাইল ফোনে বাজি ধরার সময় দূর্দান্ত অভিজ্ঞতা পাবেন।

1xbet mobile app allows players to bet on cricket on the go

লাইভ ক্রিকেট

বাংলাদেশ থেকে সকল ব্যবহারকারী ওয়ান এক্স বেট লাইভ ক্রিকেট চেষ্টা করতে পারেন, এর জন্য আপনাকে শুধুমাত্র লাইভ বেটিং অপশনে যেতে হবে। এর একটি অনন্য বৈশিষ্ট্য হল এটি আপনাকে রিয়েল-টাইমে চলমান ম্যাচগুলিতে বাজি ধরতে দেয়। ক্রিকেটের অডস কিছুক্ষন পরপরই আপডেট হয় এবং মার্কেট টি বেটিং এর জন্য সক্রিয় থাকে। লাইভ ইভেন্টগুলি অ্যাকশনে লোড হয় এবং শেষ অবধি গেমের প্রতি খেলোয়াড়ের আগ্রহ বজায় রাখে, তখন তারা তাদের লাইভ বেট থেকে প্রচুর মুনাফা অর্জন করে।

Live cricket betting available for players from India

জনপ্রিয় টুর্নামেন্টগুলো

ওয়ান এক্স বেট আপনাকে সকল বড় বড় জাতীয় এবং আন্তর্জাতিক ক্রিকেট টুর্নামেন্টের অন্তর্ভুক্ত করে এবং ক্রিকেটে বাজি ধরার জন্য অনেক লোভনীয় অফার দেয়:

  • আইপিএল;
  • আইসিসি ক্রিকেট বিশ্বকাপ;
  • টি-টোয়েন্টি বিশ্বকাপ;
  • টেস্ট ম্যাচ;
  • টোয়েন্টি-20;
  • গ্লোবাল টি-টোয়েন্টি ইন কানাডা;
  • ওডিআই;
  • ওডিআই মহিলা;
  • বিগ ব্যাশ ইন অস্ট্রেলিয়া;
  • দি ভাইটালিটি ব্লাস্ট ইন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস;
  • পাকিস্তান সুপার লিগ।

Players 1xbet available different championships in cricket, on which you can bet

বাজির ধরন

এই প্ল্যাটফর্মটি ক্রিকেটের জন্য বিভিন্ন ধরণের বেট সরবরাহ করে, যেমন:

  • সর্বোচ্চ স্কোরার;
  • ম্যান অফ দ্যা ম্যাচ;
  • সেরা ব্যাটসম্যান/বোলার;
  • টস বিজয়ী;
  • সিরিজ বিজয়ী;
  • আউটরাইট বিজয়ী।

এই বুকমেকার আপনাকে অন্যান্য জনপ্রিয় মার্কেটেও বেটিং করতে দেয়, যেমন কোন টিম জিতেছে, মোট স্কোর ইত্যাদি, এবং আপনার পছন্দের খেলোয়াড়রা কেমন পারফর্ম করবে তার ভবিষ্যদ্বাণী করার সুযোগও অফার করে।

সুতরাং, প্রতিটি ম্যাচে ওয়ান এক্স বেট ক্রিকেট বেটিং মার্কেট উপস্থিত থাকায় এবং অত্যন্ত হাই অডস এর সাথে থাকায়, খেলোয়াড়রা তাদের সর্বাধিক লাভের জন্য একদম সঠিক বাজিটি খুঁজে পাওয়ার এবং একটি উপভোগ্য অভিজ্ঞতা পাওয়ার নিশ্চয়তা রয়েছে৷

ওয়ান এক্স বেট ক্রিকেটের নিয়ম

বাজি ধরাকে একটি লাভজনক এবং আনন্দদায়ক অভিজ্ঞতা করার জন্য, আমরা সকল খেলোয়াড়দের উপদেশ করি যে বেটিং এর নিয়মগুলি শিখুন এবং সেগুলি অনুসরণ করুন৷

Study the rules to make your 1xbet cricket bets win

বাজি নিষ্পত্তিক্রিকেট বিভাগটি ‘বেট স্লিপ সেল’ নামক একটি বৈশিষ্ট্য পরিবেশন করে, যা আপনাকে আপনার বেট স্লিপ বিক্রি করতে দেয় যদি আপনি বাজি নিষ্পত্তি না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে না চান।
রিয়েল-টাইম ম্যাচে বাজি সম্পাদনা করাআপনি লাইভ ম্যাচগুলোতে ধরা লাইভ বাজি সম্পাদন করতে বা মুছে ফেলতে পারবেন না।
অসমাপ্ত ম্যাচআপনি যে ক্রিকেট ম্যাচে বাজি ধরেছিলেন তা বাধাগ্রস্ত বা অসমাপ্ত থেকে গেলে বেট টি 1 অডস এ নিষ্পত্তি করা হবে।
ড্র হওয়া ম্যাচযদি কোনো ক্রিকেট ম্যাচের আনুষ্ঠানিক ফলাফল ড্র হয় এবং এই ফলাফলের জন্য কোনো মূল্য নির্ধারন করা না থাকে, তাহলে যে কোনো টাইব্রেকার গণনা করা হবে।
সংক্ষিপ্ত ম্যাচযদি কোনও টেস্ট ম্যাচ 1 থেকে 20 ওভার বা একটি T20 ম্যাচ 1 থেকে 5 ওভারের মধ্যে শেষ করে দেয়া হয়, তাহলে ম্যাচের ফলাফলের উপর ভিত্তি করে সমস্ত বাজি নিষ্পত্তি করা হবে। যদি এটি টেস্ট খেলা 21 ওভার বা তার বেশি বা একটি টি-টোয়েন্টি ম্যাচ ছয় ওভার বা তার বেশিতে নিষ্পত্তি করা হয়, তবে ইতিমধ্যে নির্ধারিত মার্কেট ছাড়া বাকি বাজি ফেরত দেওয়া হবে।

ক্রিকেট বেটিং টিপস

ক্রিকেট অবশ্যই বেটিং করার জন্য একটি খুব আকর্ষণীয় খেলা। আপনি যদি এর থেকে সত্যিকারের লাভ পেতে চান, তাহলে অভিজ্ঞ খেলোয়াড় এবং পেশাদার দের কাছ থেকে কিছু জনপ্রিয় ক্রিকেট বেটিং টিপস দেখে নিন।

Tips and tricks that will allow 1xbet players to make the right bets on cricket and win with their favorite teams

খেলোয়াড়দের পরিসংখ্যান নিয়ে গবেষণা

ওয়ান এক্স বেট আইপিএল এ হোক বা অন্য কোনো ক্রিকেট টুর্নামেন্টে বাজি ধরাই হোক না কেন, উভয় দলের খেলোয়াড়দের শক্তি ও দুর্বলতা জানা খুবই গুরুত্বপূর্ণ। স্ট্রাইক রেট, ইকোনমি, রানের পরিমাণ, উইকেট নেওয়ার পরিমাণ, ইত্যাদির মতো বেটিং মার্কেট কে প্রভাবিত করে এমন কয়েকটি বিষয় বোঝার মাধ্যমে, এই পরিসংখ্যানগুলি আপনাকে একটি নিশ্চিত জেতার মত বাজি ধরার সুযোগ করে দেয়।

আবহাওয়া পরীক্ষা করুন

ম্যাচ শুরু হওয়ার আগে সবসময় আবহাওয়ার পূর্বাভাসের দিকে নজর রাখুন, কারণ প্রতিকূল আবহাওয়ার কারণে শীঘ্রই বা পরের দিকে বাতিল হয়ে যাবে এমন ম্যাচগুলোতে কেউ বাজি ধরতে চায় না।

বাজির মার্কেট এবং বুকমেকার সম্পর্কে গবেষণা করুন

আজকাল সহজলভ্য প্রচুর বুকমেকারদের মধ্যে, সবসময় ওয়ান এক্স বেট এর মতো বিশ্বস্ত এবং সুরক্ষিত একটির উপর আপনার বাজি রাখুন৷ এছাড়াও আরো বেশ কিছু বেটিং মার্কেট অনলাইনে পাওয়া যায়। সুতরাং, আপনি ওয়ান এক্স বেট ক্রিকেটে বাজি ধরার আগে সেগুলি নিয়ে যথেষ্ট গবেষণা করার ব্যাপারটি নিশ্চিত করুন। এছাড়াও, সর্বোচ্চ লাভ করতে হাই অডস এর সন্ধান করুন।